Home / Others / রম্যঃ নাচন কুদন

রম্যঃ নাচন কুদন

জীবনে ফাস্ট বন্ধুর ভাইয়ের বিয়েতে নাচানাচির সুযোগ পেয়েছিলাম, আসলে নাচের কেউ নাই বলে বাধ্য হলাম
>
-নাচ চুমকি ওহ সরি নাচ চুমকা নাচ ! ধিনাক ধিনাক দিন দিক নাচ
>
চলছে নাচ, সাথে ভিডিও, তার উপর নিয়ন আলোয় সুন্দরীদের চোখ চকমক করছে ! স্পষ্টতই দেখতে পাচ্ছি সে চোখ আমাকেই দেখছে !
>
দুম্বা ছাগল দুম্বা ছাগল ধুম ! হিন্দী কম বুজি বলে কথার দিকে নজর নেই ! ছাগল বলুক আর সালে বলুক অথবা সালা বলুক তাতে আমার কি আমি তো ভাবছি কেন যে ওসব ফিল্মে আমাকে না নিয়ে সালমান ঋত্বিককে নেই ! কিচ্ছু বুজি না !
>
দশ মিনিট পর গলা শুকিয়ে আসছে ! পেট ব্যথা করছে ! টপ টপ করে ঘাম পড়ছে ! নাচ থামালে চলবে না ! দর্শক আনন্দে হাসছে ! জীবনে কেন যে নাচানাচিতে গেলাম না ! ওহ শিট !
>
একটু পর লক্ষ্য করলাম ! স্টেজের তক্তা একটি মহানায়কের নাচ সহ্য করতে না পেরে নড়বড়ে হয়ে গেছে ৷ সে যা ই হোক না কেন , আজ নেচে দেখিয়ে দিতে হবে ৷ কারণ আমি জানি যারা নাচতে পারে না তারাই বলে ‘নাচতে না জানলে উঠান বাঁকা ৷’ আমি তো জানি , এক রাতে শিখে ফেলেছি ! মরার বন্ধুটা যে কেন সামনে আসলো ? একটু আর্ট করে হাত চালনা করতে গিয়ে তার নাকটাই পাঠিয়ে দিয়েছে ! ধ্যাত্তুরি ! কেন যে মহানায়ক উওম কুমারের সামনে আসে এরা !
>
ভাবে গেঞ্জির বোতাম খুলে কলার আধা ইঞ্চি উপরে তুলতে গিয়ে দেখলাম গেঞ্জির কলারি নেই ! এহেন মুহূর্তে গেঞ্জির কলার না থাকলে চলে !
>
মিউজিক ম্যানের উপর রাগ হচ্ছে ! সে এতো নাচানাচি করার পর ও খেয়াল করছে না যে আমি ক্লান্ত পরিশ্রান্ত ! ‘সুন্দরি কমলা নাচে’ অথবা ‘রসিয়া বন্ধুরে তুমি কেনো কোমরের বিছা হইলা না’ এমন গান চালালে কি এমন পবলেম হয় শুনি ! এনার্জিরও তো একটা লিমিট আছে ! আমার ও দেখাতে হবে ক্লাসিক কথ্থক নাচে ও আমার দক্ষতা আছে !
>
এর পরি শুরু হলো, উহ আহ হা! উহ আহ হা, উ লা লা উ ল্লা ল্লা নাইচা আজ মাইরাফেলা….মনে মনে বিদ্যা বালানকে পার্টনার মনে করে শুরু করে দিলাম শেষ এনার্জি টুকু দিয়ে শেষ চেষ্টা ! তারপরি লুঙ্গি ডেন্স ! লুঙ্গি ডেন্স! প্রিয় শাহরুখ আমি তুমি হতে আর পারছি না ! ক্ষেমা করে দিও ৷ অতপর পেট ছিপে বসে পরলাম !
>
পাশ থেকে এক সুন্দরী এক গ্লাস কোক এনে দিয়ে বলল, ‘এই নেন পানিয় ! অনেক মারামারি করছেন ৷’ আরেক জন এক কাপ চা হাতে নিয়ে এসে, ‘নাচ না শিখে কম্পু শিখলেই পারতেন ৷’ তারপর আরেকজন অতপর আরেকজন এসে এমন এমন কথা বললো সেদিন চুপ করে ছিলাম ৷ যখন ভিডিও রিলিজ হলো তখন নিজেই মনে মনে বললাম, ‘নিশ্চিত ক্যারাটে শিখলে ব্লাক বেল্ট আমিই পেতুম ৷’

Share with:

FacebookTwitterGoogleEmail this page


About Abdur Rob Sharif

Check Also

দ্রুত রেজাল্ট দেখুন যেকোন পরীক্ষার। সার্ভার অফ হলেও দেখতে পারবেন।

Follow me আসসালামুয়ালাইকুম। আমাদের এই পদ্ধতিতে দ্রুত পরীক্ষার রেজাল্ট দেখতে পারবেন। আমরা ২ টা পদ্ধতি ...

আমরা কি বিবেকসম্পন্ন ?

Follow me আরমান স্যারের একটি কথা মাথায় ঘুরছে, “যে খেলে সে খেলোয়ার, যে জানে সে ...

জানা অজানা

Follow me কিছু মজার ঘটনাঃ ১) গলায় মাছের কাঁটা আটকে গেলে ভয় পাবেন না । ...

ডোমেইন কী? আসুন এর বিস্তারিত জেনে নিই।

Follow me ডোমেইন কী? এটা কী কাজে লাগে, অবশ্যই এটা একদম নতুনদের জন্য, যারা জানেন ...

কিছুটা রম্যঃ আইইলস্সা !

Follow me আমার আম্মু চা’য়ে চিনি বেশী দেয় তাই আমি এক ধরনের মিষ্টি বিস্কুট রেখেছি ...

Orders shall be fulfilled. Dismiss

GET NOTIFICATIONS
%d bloggers like this: